HeadLogo

উত্তর জেলার ধর্মনগরে সম্পন্ন হলো ভোটগ্রহণ কর্মীদের প্রথম পর্বের মহড়া



সবুজ ত্রিপুরা, সংবাদমাধ্যম, ১৮ মার্চ : পূর্ব ত্রিপুরা সংসদীয় নির্বাচনক্ষেত্রের অন্তর্গত ধর্মনগর মহকুমার অন্তর্গত মহকুমার ৫৪,৫৫,৫৬ ও ৫৭ নং বিধানসভা নির্বাচনক্ষেত্রের কাজে নিযুক্ত ভোটগ্রহণকর্মীদের প্রথম পর্বের নির্বাচনী মহড়া গত ১৬ই মার্চ, শনিবার সমাপ্ত হয়েছে। ধর্মনগর মহকুমার ৮টি স্থানে গত ১৪ই মার্চ থেকে শুরু হয়েছিলো এই মহড়া।


৩২৭ জন ভোটকেন্দ্রের মুখ্য আধিকারিক বা প্রিসাইডিং অফিসার, ২০০ জন প্রথম ভোটদান কর্মকর্তা বা ফার্স্ট পোলিং অফিসার, ১৭২ জন দ্বিতীয় ভোটদান কর্মকর্তা বা সেকেন্ড পোলিং অফিসার, ২১১ জন তৃতীয় ভোটদান কর্মকর্তা বা থার্ড পোলিং অফিসার এবং ১৯১ জন গ্রুপ-ডি কর্মী এই মহড়ায় অংশ নেন। এই মহড়ায় বৈদ্যুতিন ভোটযন্ত্রে ভোটগ্রহণ পদ্ধতি, ভোটযন্ত্রের ব্যবহারবিধির উপর ডি সি শ্রী মানিক চক্রবর্তীসহ দায়িত্বপ্রাপ্ত রিসোর্সপার্সনগণ ভোটগ্রহণকর্মীদেরকে হাতে-কলমে প্রশিক্ষণ দেন। 

জেলার অতিরিক্ত জেলাশাসক ও সমাহর্তা শ্রী নগেন্দ্র দেববর্মা, মহকুমাশাসক শ্রী সুব্রত দাস, অতিরিক্ত মহকুমাশাসক শ্রী সুভাষ দত্ত, যুবরাজনগর ও কালাছড়া ব্লকের বি ডি ও-গণও প্রশিক্ষণ কেন্দ্রগুলোতে উপস্থিত ছিলেন। মহকুমার অন্তর্গত বিবেকানন্দ সার্ধশতবার্ষিকী ভবন, ধর্মনগর সরকারী মহাবিদ্যালয়য়, কদমতলা পঞ্চায়েত সমিতি এবং যুব্রাজনগরে ব্লকের পঞ্চায়েত সমিতির হলে ভোটগ্রহণকর্মীদের এই ওহরা অনুষ্ঠিত হয়। ধর্মনগর অতিরিক্ত মহকুমাশাসক শ্রী সুভাষ দত্ত এই সংবাদ জানান। 



কোন মন্তব্য নেই