HeadLogo

কংগ্রেসের উদ্যোগে ধর্মনগরে লাদাখে শহীদ হওয়া বীর জওয়ানদের প্রতি শ্রদ্ধা নিবেদন- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৬ জুন, ২০২০
শুক্রবার

ধর্মনগর প্রতিনিধিঃ শুক্রবার গোটা দেশের সাথে সাথে ত্রিপুরাতেও কংগ্রেসের উদ্যোগে সদ্য ভারত-চীন সীমান্তের লাদাখে শহীদ হওয়া বীর জওয়ানদের শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠান ছিল। এরি অঙ্গ হিসেবে শুক্রবার সকালে ধর্মনগর কংগ্রেস ভবনে ভারত-চীন সীমান্তের শহীদ বীরদের শ্রদ্ধাঞ্জলি জানানো হল। 


এই শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি পূজন বিশ্বাস । শুক্রবারের এই শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠান থেকে সরাসরি দেশের প্রধানমন্ত্রীর উপর অভিযোগ তুলে পূজন বিশ্বাস বলেন। ইতিমধ্যে লাদাখে ভারত-চীন সীমান্তে শহীদ হওয়া বীর জওয়ানদের মৃত্যুর মূল কারণ জানাচ্ছেন না দেশের প্রধানমন্ত্রী। ফলে  লাদাখে ভারত ও চীনের মধ্যে সংঘর্ষের মূলকারণ জানাতে নরেন্দ্র মোদির স্পষ্ট বক্তব্যের দাবি করেন তিনি।

ত্রিপুরা যুব কংগ্রেসের সভাপতি পূজন বিশ্বাস বৃহস্পতিবার উত্তর জেলা সফরে এসেছিলেন। বৃহস্পতিবার ধর্মনগর মহকুমার বিভিন্ন প্রান্তে করোনার কারনে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থদের ত্রাণ বিলি করেন। বৃহস্পতিবার ও শুক্রবার ধর্মনগরে যুব কংগ্রেসের বিভিন্ন কর্মসূচিতে পূজন বিশ্বাসের সাথে  উপস্থিত ছিলেন উত্তর জেলা যুব কংগ্রেসের সভাপতি নিরুপম দে।

কোন মন্তব্য নেই