হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্য জওয়ানের-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১৯ ফেব্রুয়ারি
শনিবার
ধর্মনগর  প্রতিনিধিঃ কর্মরত অবস্থায়  হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্য হলো এক সেনা জাওয়ানের।  

অবশেষে শুক্রবার সকালে উত্তর জেলার ধর্মনগর নদিয়াপুর গ্রামের নিজ বাসভবনে এসে পৌছায় তার নিথর দেহ । তার অকাল প্রয়ানে শোকস্তব্ধ গোটা গ্রাম। প্রসঙ্গত উত্তর ত্রিপুরার ধর্মনগরের প্রত্যন্ত গ্রাম নদিয়াপুরের স্বর্গীয় গোকুল সেনা সিনহার ছেলে গৌতম সিনহা ২০০১ সালে সিআরপিএফে যোগ দেন। বর্তমানে তিনি  মহারাষ্ট্রের আহেরিতে কর্মরত ছিলেন।গত ১৬ ফেব্রুয়ারী প্রাতে রুটিন মাফিক পিটি  সেরে প্রাকৃতিক কাজে গেলে  হূদরোগে আক্রান্ত হয়ে পরে সে। 

সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। বিমান যোগে শুক্রবার  সকালে তার পার্থিব শরীর ধর্মনগর নদিয়াপুর স্থিত নিজ বাস ভবনে নিয়ে আসা হয়। তার অকাল মৃত্যুর খবরে গত দুদিন যাবত গোটা গ্রামেই নিস্তব্ধতা বিরাজ করছিল।সরকারী ভাবে শুক্রবার সকালে  গ্রামে  দেহ এসে পৌছূতেই অগনিত গ্রাম বাসি মৃত জাওয়ানের বাড়িতে ভিড় জমায়।  তার বাড়ির পাশেই সরকারী মর্যাদায় জাওয়ানের শেষকৃত্য সম্পন্ন হয়। সোমবার  সকালে জাওয়ান গৌতম সিনহার মৃত দেহ বাড়ি এসে পৌছুতেই পরিবারে সকলেই এমনকি স্থানীয়রাও কান্নায় ভেঙ্গে পরে। তার বৃদ্ধা মা শশীকলা সিনহা, স্ত্রী কৃষ্ণা সিনহা এবং দুই মেয়ে রশ্নী সিনহা ও রিয়া সিংহার আকুল বেদনায় 
উপস্থিত অধিকাংশই চোখের জল আটকে রাখতে পারেননি। সবেমাত্র ৬ বছেরর ছোট মেয়ে রিয়ার নিষ্পাপ চেহারা বারবার জেন তার বাবাকে ঘুম থেকে ডেকে তোলার চেষ্টা করে চলছিল। বাবা যে চির নিদ্রায় চলে গেছে সেটা  তার বোধগম্যের মধ্যেই ছিল না। গৌতম হিনহা অত্যন্ত মৃদুভাষী পরোপকারী লোক হিসেবেই এলাকায় সকলের সাথে যোগাযোগ  রেখেই চলতেন।  তার অকাল প্রয়ানে   এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu