মহকুমা হাসপাতালে নেই সামাজিক দূরত্ব, তাহলে নেই কি মহকুমা বাসীর করোনার ভয় ? - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৫ জুন
মঙ্গলবার

বিশালগড় প্রতিনিধি:- দেশ এবং রাজ্যের সবাই করোনা মহামারীর আতঙ্কে দিন কাটাচ্ছেন। সরকার এবং প্রশাসনও করোনা মহামারীর হাত থেকে রক্ষা পাওয়ার জন্য  অনেক চেষ্টা চালিয়ে যাচ্ছেন যার ফলে প্রশাসন এবং সরকার অনেক বিধি নিষেধ জারি করেছে। 

ত্রিপুরা রাজ্যের সর্বত্র করোনা ভাইরাসের বাড়বাড়ন্ত থাকলেও বিশালগড় মহকুমা বাসীর জন্য করোনার কি কোন ভয় নেই! বিশালগড় মহকুমা হাসপাতালে সামাজিক দূরত্বের কোনো বিধি নিষেধ মানছেন না হাসপাতালে আসা সাধারণ মানুষ। 

এদিকে আজ থেকে বিশালগড় মহকুমা হাসপাতালে ১৮ থেকে ৪৪ বছরের সমস্ত নাগরিকদের প্রথম করোনা পরীক্ষা করে এরপর ভ্যাকসিন প্রদান করা হচ্ছে ঠিকই কিন্তু অন্যদিকে চলছে সামাজিক দূরত্বের অশ্রদ্ধা। সরকার তো বারবার বলছে  সামাজিক দূরত্ব বজায় রাখুন কিন্তু কে শুনে কার কথা এদিকে আজ বিশালগড় মহকুমা হাসপাতালে এতটাই ভিড় হাত গুজার পর্যন্ত জায়গা নেই। 

বুঝা যাচ্ছে দেশে করোনা বলতে কিছুই নেই। প্রতি দিন বিশালগড় মহকুমা হাসপাতালে সামাজিক দূরত্ব না মানার খবর বিভিন্ন পত্র-পত্রিকা এবং বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয়েছিল। কিন্তু তারপরেও বিশালগড় মহকুমা হাসপাতাল কর্তৃপক্ষের ঘুম ভাঙছে না, তা কী করে সম্ভব? বিশালগড় মহকুমা হাসপাতালে প্রায় প্রতিদিনই এমন দৃশ্য উঠে আসছে।

আরো পড়ুন 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu