HeadLogo

একি দিনে জোড়া যান দুর্ঘটনায় গুরুতরভাবে আহত এক যুবক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১০ সেপ্টেম্বর ২০২০
বৃহস্পতিবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ যান দুর্ঘটনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না।বৃহস্পতিবার তেলিয়ামুড়া মহকুমার দু-দুটি জায়গায় পৃথক পৃথক যান দুর্ঘটনা ঘটে।ঘটনার বিবরণে জানা যায় তেলিয়ামুড়া থানাধীন চাকমা ঘাট এলাকা থেকে একটি অটো গাড়িতে করে তেলিয়ামুড়ায় আসার পথে শান্তি নগর এলাকার বাসিন্দা লিটন পাল দুর্ঘটনার কবলে পড়ে। 



লিটন যে অটোতে করে তেলিয়ামুড়া আসছিল সেই অটো গাড়িটি চাকমা ঘাট এলাকায় উল্টে যায়। এতে লিটন গুরুতরভাবে আহত হয়। ঘটনা প্রত্যক্ষ করে এলাকার স্থানীয় লোকজন লিটন কে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে। তেলিয়ামুড়া মহাকুমা হাসপাতালে নিয়ে এলে লিটনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে আগরতলা জিবি হাসপাতালে প্রেরণ করা হয়।


অপরদিকে তেলিয়ামুড়া থানাধীন তুসিন্দ্রাইবাড়ি এলাকায় চালের গোডাউন এ দাঁড়িয়ে থাকা একটি  টি আর ০১জি ১৯১১ নম্বরের দূরপাল্লার চাল বোঝাই গাড়ি হঠাৎ করেই পেছনে ঢালু জায়গার দিকে যেতে থাকে। এতে করে ঐ চালের গোডাউনের পেছনে থাকা অভিজিৎ দাসের বাড়ির টিনের বেড়া ভেঙে বাড়ির উঠানের মধ্যে গাড়িটি উল্টে যায়। 


যদিও বাড়ির উঠোনের   মধ্যে সেই সময় কেউ ছিলনা। এতে করে এক বিশাল বিপদের হাত থেকে রক্ষা পেল অভিজিৎ দাসের পরিবারের লোকজন। যদি ঐ সময় এই জায়গায় অভিজিৎ দাসের বাড়ির লোকজন কেউ থাকতো তবে ঘটে যেতে পারত বিশাল বিপদ।



কোন মন্তব্য নেই