HeadLogo

কোভিড মোকাবিলায় উত্তরের স্বাস্থ্য ব্যাবস্থা খতিয়ে দেখতে ধর্মনগরে মুখ্যমন্ত্রী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১০ সেপ্টেম্বর ২০২০
বৃহস্পতিবার

ধর্মনগর প্রতিনিধিঃ ত্রিপুরায় কোভিড আক্রান্তের সংখ্যায় লাগাম টানতে সম্পূর্ণ ব্যর্থ রাজ্যের সরকার। প্রতিদিন হুহু করে বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা। রাজ্যের আয়তনের দিক থেকে ত্রিপুরা কোভিড আক্রান্তের সংখ্যায় উত্তর পূর্বাঞ্চলের মধ্যে ত্রিপুরা প্রথমস্থানে দাড়িয়ে। এদিকে বর্তমানে তো রাজ্যের  স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে স্ব-দলীয় বিধায়করাও সরাসরি রাজ্যের প্রশাসনকে দায়ী করতে শুরু করেছে।হয়তো তাই মঙ্গলবার আচমকা উনকোটি ত্রিপুরা ও উত্তর ত্রিপুরার করোনা পরিস্থিতি খতিয়ে দেখতে কুমারঘাট ও ধর্মনগর পরিদর্শনে এলেন মুখ্যমন্ত্রী। 


প্রথমেই কুমারঘাটে এসে মন্ত্রী শান্তনা চাকমা সহ উনকোটি জেলার প্রশাসনিক কর্তাদের নিয়ে বৈঠক সেরে কুমারঘাটের কোভিড কেয়ার সেন্টার পরিদর্শন শেষে বিকেল চারটা নাগাদ হেলিকপ্টারে ধর্মনগর চলে আসেন।


ধর্মনগর এসে উত্তরের জেলা শাসকের কনফারেন্স হলে উত্তর ত্রিপুরা জেলা পরিষদের সভাপতি ভবতোষ দাস সহ রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেনের উপস্থিতিতে জেলা ও মহকুমার বিভিন্ন আধিকারিকদের নিয়ে বৈঠক করেন। এই বৈঠকে স্বাস্থ্য দপ্তরের পক্ষে উত্তর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডঃ অরুণাভ চক্রবর্তী উপস্থিত ছিলেন। দীর্ঘ সময় চলে বৈঠক। বৈঠকে মুখ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে সঠিক দিশা দেখা নানান পরামর্শ দেন বলে জানা গেছে। 


এই বৈঠক শেষে মুখ্যমন্ত্রী পানিসাগরের আরসিপিইর উত্তর জেলার কোভিড কেয়ার সেন্টার পরিদর্শনে জান। যদিও মঙ্গলবার মুখ্যমন্ত্রী ধর্মনগরেই রাত্রিযাপন করেন।তাই মঙ্গলবার সন্ধ্যায় ধর্মনগর বিবেকানন্দ ভবনে আয়োজিত একটি সাংগঠনিক সভায় উপস্থিত হন। উপস্থিত হয়ে সংগঠনকে মজবুত করতে ও আগামী এডিসি নির্বাচনের বিভিন্ন সাংগঠনিক আলোচনায় অংশ নেন।



Attachments area

কোন মন্তব্য নেই