HeadLogo

শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে মামলা ধর্মনগর থানায় - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৪ সেপ্টেম্বর ২০২০
শুক্রবার 

ধর্মনগর প্রতিনিধিঃ এক শিক্ষকের বিরুদ্ধে ধর্মনগর চন্দ্রপুর দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানির মামলা ধর্মনগর থানায়। তা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় চাঞ্চল্য ছড়াল ধর্মনগরের চন্দ্রপুর এলাকায়। ঘটনার বিবরণে ছাত্রীর পরিবারের তরফ থেকে জানানো হয়েছে। ধর্মনগর চন্দ্রপুর এলাকার বাসিন্দা শিক্ষক অসিত সূত্রধরের বাড়িতে রয়েছে কোচিং সেন্টার। সেই কোচিং সেন্টারে নিয়মিত পড়তে আসেন ধর্মনগরের বিভিন্ন এলাকার বহু ছাত্র-ছাত্রীরা।



প্রতিদিনের মত বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭.৩০ মিনিট নাগাদ এলাকারই এক ছাত্রী শিক্ষক অসিত সূত্রধরের কাছে পড়তে এলে শিক্ষক মশাই সুযোগ বুঝে ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করেন।পরবর্তীতে ছাত্রী চিৎকার করলে শিক্ষক মশাই নিজের দোষ ঢাকতে ছাত্রীকে বেদম মারধর করে বলেই ছাত্রীর অভিভাবকদের অভিযোগ। 


কিন্তু শিক্ষক অসিত সূত্রধরের দাবী বৃহস্পতিবার সকালে ছাত্রীটি পড়তে এলে তার সাথে তার আরো একটি সহপাঠী না আসার কারণ  শিক্ষক মশাই জিজ্ঞেস করলে ছাত্রীটি জবাবে শিক্ষকের সাথে চরম দুর্ব্যবহার করেন। এতে শিক্ষক রাগান্নীত হয়ে ছাত্রীটিকে মারধর করেন। কিন্তু পরবর্তীতে ছাত্রীটি বাড়ি ফিরে গেলে ছাত্রীর কাকা প্রথমে শিক্ষককে দেখে নেওয়ার হুমকি দেন এবং পরবর্তীতে বৃহস্পতিবার দুপুর ১২ টা নাগাদ ছাত্রীর কাকা তার দলবল নিয়ে এসে শিক্ষকের বাড়িঘরের আসবাব ভাঙচুর করেন। 


তবে আসল ঘটনার উন্মোচনে এবার হয়তো তদন্তে নামবে পুলিশ। কিন্তু এটা স্পষ্টযে শিক্ষক অসিত সূত্রধর সরকারী নিষেধাজ্ঞাকে অমান্য করেই বাড়িতে তার টিউশন বানিজ্য চালিয়ে যাচ্ছিলেন। এখন এটাই দেখার শিক্ষা দপ্তর এ বিষয়ে কি উদ্যোগ গ্রহণ করেন। অসিত সূত্রধর বর্তমানে ধর্মনগর মহকুমা কদমতলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক।



কোন মন্তব্য নেই