HeadLogo

ধর্মনগরের আলগাপুর এলাকায় এক যুবকের ফাঁসিতে আত্মহত্যা_ Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৯ জুন, ২০২০
শুক্রবার


ধর্মনগর প্রতিনিধিঃ ধর্মনগর আলগাপুর স্কুল সংলগ্ন এলাকার এক যুবকের ফাঁসিতে মৃত্যুর ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে । ঘটনার বিবরণে জানা যায় ধর্মনগর আলগাপুরের  বাসিন্দা  দেবাশীষ চন্দ(৩৪) নামে এক যুবক দীর্ঘদিন যাবৎ ধর্মনগর বিবেকানন্দ রোডের একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানে কাজ করত।

বৃহস্পতিবার সে প্রতিদিনকার মত  মধ্যাহ্নভোজের জন্য দুপুর তিনটা নাগাদ বাড়িতে আসে। এদিকে মৃতের স্ত্রী মৃতের মাকে নিয়ে  বাপের বাড়িতে যাওয়ায় বাড়িতে কেউ ছিল না। সেই সুযোগকে কাজে লাগিয়ে দেবাশীষ চন্দ  আলগাপুর স্থিত নিজের ঘরের ভেতরেই  ফাঁসিতে ঝুলে পড়ে।  মৃতের স্ত্রী বারবার তাকে ফোন করেও যোগাযোগ করতে না পেরে তার দোকানে ফোন করেন। 


দোকান থেকে জানা যায় সে মধ্যাহ্ন ভোজের জন্য দুপুরেই দোকান থেকে বেরিয়ে গেছে। পরবর্তীতে মৃত স্ত্রী ফোনযোগে আলগাপুরের বাড়ির পাশের একজনকে বিষয়টি জানালে।সে তার বাড়ির সামনে মৃতের স্কুটি দেখতে পেয়ে বাড়িতে ঢুকে ডাকাডাকি করতে থাকে। এতে কোন উত্তর না পেয়ে পরবর্তীতে দেখতে পায় সে ঘরের ভেতরে ফাঁসিতে আত্মহত্যা করেছে। জানা গেছে বিগত মাত্র ৩ মাস পূর্বেই সে বিয়ে করেছিল। তার অকাল প্রয়াণে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কোন মন্তব্য নেই