HeadLogo

বাম ছাত্র সংগঠনের উদ্যোগে উত্তর জেলা শিক্ষা আধিকারিকের নিকট ডেপুটেশন ও বিক্ষোভ প্রদর্শন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৬ জুন, ২০২০
শুক্রবার

ধর্মনগর প্রতিনিধিঃ বাম ছাত্র সংগঠন এসএফআই-র উদ্যোগে শুক্রবার ছাত্রছাত্রীদের বিভিন্ন দাবিদাওয়া নিয়ে গোটা রাজ্যের প্রতিটি জেলার শিক্ষা আধিকারিকের নিকট ৮দফা দাবি সনদ প্রদান ও ছাত্রছাত্রীদের স্বার্থ সংশ্লিষ্ট এই ৮ টি দাবি নিয়ে বিক্ষোভ প্রদর্শন কর্মসূচি ছিল । 

তাই  এসএফআই ধর্মনগর বিভাগীয় কমিটির উদ্যোগে উত্তর জেলা শিক্ষা আধিকারিকের নিকট শুক্রবার  ডেপুটেশন  দেওয়া হলো। যদিও শুক্রবার জেলা শিক্ষা আধিকারিক রিপন চক্রবর্তী উপস্থিত না থাকায়  ওএসডি সমির রঞ্জন নাথের হাতে ডেপুটেশনের দাবি গুলো তুলে দেওয়া হয়। দাবি গুলোর মধ্যে যেমন রয়েছে ।সব রকমের ফেলোশিপ দ্রুত বিতরণ করতে হবে। শিক্ষার যে কোনও ডিজিটাল বিভাজন বন্ধ করতে হবে।স্কুল কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সমস্ত রকমের ফি আদায় অবিলম্বে বন্ধ  করতে হবে।

আগামী ৬ মাস পড়াশুনার জন্য  সরকারি ফি সম্পূর্ণ মুবুব করতে হবে। এই দাবি গুলোর সাথে সাথে ছিল আরো বেশকিছু গুরুত্বপূর্ণ দাবি।এসএফআই ধর্মনগর বিভাগীয় কমিটির এই ডেপুটেশনের নেতৃত্ব দেন এসএফআই বিভাগীয় সম্পাদক অর্জুন নাথ। ডেপুটেশনের পরে ধর্মনগর নয়াপাড়া এলাকায় গলায় প্লে-কার্ড ঝুলিয়ে দাবি গুলো আদায়ের লক্ষ্যে বিক্ষোভ প্রদর্শন করা হয় এসএফআই-র উদ্যোগে।



কোন মন্তব্য নেই