HeadLogo

টেষ্ট রিপোর্ট নেগেটিভ হওয়ায় এলিয়েন ইনস্টিটিউট কোটা থেকে আগত ছাত্রছাত্রীরা আজ ঘরে ফিরল




সবুজ ত্রিপুরা, পানিসাগর প্রতিনিধি, মে : লকডাউনে বহিরাজ্যে আটকে পড়া ছাত্রছাত্রীদের রাজ্যে ফিরিয়ে আনতে রাজ্য সরকার যে প্রচেষ্টা চালিয়েছে এরই ফলশ্রুতিতে বিগত ৬মে রাজস্থানের কোটাতে অবস্থিত এলিয়েন ক্যারিয়ার ইনস্টিটিউট থেকে ২৬০ জন ছাত্রছাত্রী অভিভাবক সমেত রাজ্যে ফিরে আসে। এদেরকে প্রাথমিক কোরেন্টিনে খেরেংজুরির জওহর নবোদয় বিদ্যালয় এবং পানিসাগরের শারীর শিক্ষণ মহাবিদ্যালয়ে রাখা হয়। 
পানিসাগরে ছাত্রছাত্রী ও অভিভাবক সহ ১৪০ জনকে রাখা হয়। রাজ্যে প্রবেশকালে এদেরকে চুড়াইবাড়ীতে সোয়াব এবং থার্মাল টেষ্ট করে কোরেন্টিনে পাঠানো হয়। গতকাল এদের সকলের টেষ্ট রিপোর্ট নেগেটিভ আসে। তাই আজ থেকে সকলকে নিজ নিজ বাড়ি যেতে পরামর্শ দেওয়া হয় এবং শুরু হয় ঘরে ফেরার পালা। তবে সকলকেই নিজ নিজ বাড়িতে ১৪ দিনের হোম কোরেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়। সেই উপলক্ষে পানিসাগর আরসিপিই কমপ্লেক্সে উপস্থিত ছিলেন মহকুমা শাসক লাল নুন নেইমি ডার্লং, ডিসি দিপঙ্কার দাস, ডিসি রাজু দেব, বিডিও হোমাগ্নি ভট্টাচার্য্য সহ প্রশাসনের অন্যান্য কর্মী বৃন্দ। 

একান্ত সাক্ষাতে এক অভিভাবক জানান যে, কোটা থেকে এিপুরার আসতে গাড়ি ভাড়া বাবদ প্রত্যেকের ৮০০০ টাকা করে খরচ হয়েছে। তবে এলিয়েন ইনস্টিটিউট তাদের ভীষন ভাবে সাহায্যের হাত বারিয়ে দিয়েছে। এিপুরা রাজ্য সরকারের প্রচেষ্টায় এরা নিজ নিজ বাড়িতে ফিরতে পেরে রাজ্য সরকারকে ধন্যবাদ জানানো হয়। এতদিন পর নিজ নিজ বাড়িতে ফিরতে পেরে ছাত্রছাত্রী তথা অভিবাবক মহলে শান্তির বাতাবরণ পরিলক্ষিত হয়।




কোন মন্তব্য নেই