HeadLogo

দুঃস্থদের মুখে হাসি ফুটানোর লক্ষ্যে "ঈদ উপহার" – Sabuj Tripura News


সবুজ ত্রিপুরা
২৩ মে, ২০২০

বক্সনগর প্রতিনিধি : করোনা মহামারীর জন্য সমগ্র বিশ্ব অর্থনীতিতে প্রভাব পড়েছে। আর তার মাঝেই চলছে পবিত্র রমজান মাস। এই দুঃসময়ে  আনন্দের "ঈদ" উৎসবে গ্রামের মানুষের দিনান্তে পান্তা ফুরানোর অবস্থা। কথায় আছে "ধর্ম যার যার, উৎসব সবার"। তাই আজ বক্সনগর(পুরান বাড়ির)পক্ষ থেকে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এলেন ফরহাদ হোসেন এবং উনার সাথে থাকা সামাজিক সংস্থার সদস্যরা।






গ্রামীণ কিছু দুঃস্থ পরিবারের মুখে হাসি ফুটানোর লক্ষ্যে বক্সনগর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ৮৫ টি দুঃস্থ পরিবারের হাতে "ঈদ উপহার" তুলে দিলেন তাঁরা। এরপর আশাবাড়ি গ্রাম পঞ্চায়েতের অধীনে থাকা দুপুরিয়াবান এলাকাতেও ৩৫ টি অসহায় পরিবারের হাতে "ঈদ উপহার তুলে দিলেন। এই উপহারের মধ্যে ছিল - মহিলাদের জন্য শাড়ি, পুরুষদের জন্য লুঙ্গি, খাদ্য সামগ্রীর মধ্যে সেমাই, চিনি, বাদাম, কিশমিশ, দুধ, ম্যাগি এবং হাত ধোয়ার জন্য সাবান ইত্যাদি।


এই অনুষ্ঠানের জন্য আর্থিক ভাবে সাহায্য করেছেন এলাকার স্বাস্থ্যকর্মী ফরহাদ হোসেন (রাজু), ভারতীয় সেনাবাহিনীতে কর্মরত সাইদুল ইসলাম (বাবর) এবং বিশিষ্ট সমাজসেবীরা - শেখ আহমেদ (সোহাগ), মিনহাজ রুবেল মিয়াঃ, কবির হোসেন প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিপুরা ওয়াকফা বোর্ডের চেয়ারম্যান  বাহারুল ইসলাম মজুমদার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বক্সনগর মন্ডল সভাপতি শ্রী সুভাষ সাহা, বক্সনগর সাধারণ সম্পাদক শ্রী শ্যামল কান্তি দাস, জেলা সভাপতি শ্রী সন্দীপ সিং, গ্রাম প্রধান ,যুব মোর্চার সভাপতি জীমুল হক, সংখ্যালঘু মোর্চার সভাপতি নজরুল ইসলাম এবং বিজেপি দলের অন্যান্য কার্যকর্তাগণ। 




উপস্থিত সমস্ত অতিথিদের পক্ষ থেকে অনুষ্ঠানে আগত সকলকে ধন্যবাদ জানানো হয় এবং আগামী দিনেও এমন মহতী কার্যক্রমে সকলের সহযোগিতার আশা রেখেছেন । 

কোন মন্তব্য নেই