HeadLogo

ধর্মনগরে চলছে বিলেতী মদের হোম ডেলিভারির রমরমা কারবার, গ্রেফতার এক


সবুজ ত্রিপুরা, নিজস্ব প্রতিনিধি, ১৩মে: নানান পদ্ধতি অবলম্বন করে ধর্মনগরে চলছে বিলেতী মদের ব্যবসা। এতদিন ধর্মনগরের বিভিন্ন ছোটখাটো রেস্তরাঁয় বা দ্রব্যাদির দোকানে  অবৈধ ভাবে মদ মজুদ রেখে চলত মদের কারবার। এবার ধর্মনগরে অবৈধ ভাবে চাহিদা অনুযায়ী বাড়ি বাড়ি মদ পৌছে দিয়ে চলছে রমরমা অবৈধ মদের কারবার।
বুধবার দুপুরে হোম ডেলিভারি দিতে গিয়ে ধর্মনগর আবগারি দপ্তরের হাতে আটক হলো এক নেশা কারবারি। তার নাম মৃণাল কালোয়ার, বাড়ি ধর্মনগর রাজবাড়ি এলাকায়। যদিও বহুদিন থেকেই স্থানীয় এলাকাবাসীদের অভিযোগ ছিল যে মৃণাল কালোয়ার তার বাড়িতে মদ মজুদ রেখে বাড়ির সামনেই তাঁর রেস্তরাঁয় মদ বিক্রি করে চলেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ লকডাউনের মধ্যেও বেশ কয়েক বার মৃণাল বাবুর বাড়িতে অভিযান চালিয়ে কিছুই উদ্ধার করতে পারেনি। 

কিন্তু আজ বিকালে অবৈধ ভাবে বিলাতী মদ পাচার করতে গিয়ে আবগারি দপ্তর ধর্মনগর পুরাতন মটর স্ট্যান্ড এলাকা থেকে মৃণাল কালোয়ারকে একটি মদ বোঝাই বাই সাইকেল সহ হাতে নাতে আটক করে ফেলে। তাকে তল্লাশি করে প্রচুর পরিমানের বিলাতী মদের বোতল উদ্ধার করে আবগারি দপ্তরের কর্মীরা। আবগারি দপ্তরের এক আধিকারিক জানিয়েছেন ত্রিপুরা আবগারি আইনের ৪৫নং ধারায় মৃণাল কালোয়ারের বিরুদ্ধে একটি মামলা নেওয়া হয়েছে। জানা গেছে মৃণাল কালোয়ারের মত ধর্মনগরে অবাধেই চলছে মদের হোম ডেলিভারির ব্যবসা। খুব শিগগিরই দপ্তর বাকিদের ও জালে তুলবে।





কোন মন্তব্য নেই