HeadLogo

স্থগিত করা হল পরীক্ষা, নতুন সময়সূচি পরে ঘোষণা করা হবে



সবুজ ত্রিপুরা, নিজস্ব প্রতিনিধি, ১8মে: ইন্দিরা গান্ধী জাতীয় উন্মুক্ত বিশ্ববিদ্যালয় COVID-19 এর ফলে লক-ডাউনের প্রেক্ষিতে আগামী জুন মাসের টার্ম এন্ড পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে,  যা মূলত  ১ লা জুন থেকে নির্ধারিত ছিল। পরীক্ষার জন্য নতুন সংশোধিত তারিখ পরে পরিস্থিতি বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে এবং শিক্ষার্থীদের কমপক্ষে ১৫ দিন আগে অবহিত করা হবে, বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য অধ্যাপক নাগেশ্বর রাও জানিয়েছেন।
তিনি আরও জানান যে বর্তমান পরিস্থিতি বিবেচনা করে পরীক্ষার ফর্ম জমা দেওয়া, পুনরায় ভর্তি, বিশ্ববিদ্যালয়ের নিয়োগ ইত্যাদি তারিখ বাড়ানো হয়েছে। পুনরায় ভর্তির তারিখ ৩১ মে, ২০২০ পর্যন্ত বাড়ানো হয়েছে। অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার জন্য সংশোধিত তারিখও ৩১শে মে, ২০২০ করা হয়েছে।


কিছু বিষয়ে মূল্যায়ন প্রক্রিয়ার অংশ হিসাবে প্রোজেক্ট রিপোর্ট জমা দিতে হয় এমন শিক্ষার্থীদের আশ্বাস দিয়ে অধ্যাপক রাও জানান যে প্রোজেক্ট রিপোর্ট জমা দেওয়ার প্রক্রিয়াও অনলাইনে করা হয়েছে যার জন্য বিশ্ববিদ্যালয় পৃথকভাবে নির্দেশিকা জারি করবে। 


এখানে উল্লেখ্য যে  ইগনু সোশ্যাল মিডিয়া, এফএম রেডিও, টিভি চ্যানেল, জ্ঞান ভানি এবং জ্ঞান দর্শন চ্যানেলগুলি শিক্ষার্থীদের পরিষেবার জন্য ব্যবহার করে আসছে। এমএইচআরডির সোয়াম পোর্টালের মাধ্যমে শিক্ষার্থীরা অনলাইন কোর্স, মাল্টিমিডিয়া সেলফ লার্নিং ম্যাটারিয়াল ছাড়াও ভিডিও কনফারেন্সিং প্ল্যাটফর্ম ব্যবহার করে অনলাইন ক্লাস পরিচালনা করে আসছে।







কোন মন্তব্য নেই