HeadLogo

জনসেবায় নিজেকে নিয়োজিত রাখতে ভালোবাসেন, তাই লকডাউন পরিস্থিতিতে দরিদ্র মানুষের পাশে বিধায়ক সুরজিৎ দত্ত


সবুজ ত্রিপুরা, তেলিয়ামুড়া প্রতিনিধি, ১০মে : সারা দেশব্যাপী মরণব্যাধি কোরোনার তান্ডব চলছে। তাই দেশ ও রাজ্য জুড়ে চলছে তৃতীয় পর্যায়ে লকডাউন। আর এই লকডাউনের পরিস্থিতিতে  কাজ কর্মহীন দরিদ্র, নিরন্ন মানুষের পাশে এগিয়ে এলেন রামনগর কেন্দ্রের বিধায়ক সুরজিৎ দত্ত।
বিধায়ক শ্রী দত্ত ইনি উনার ব্যক্তিগত উদ্যোগে ২৮ তেলিয়ামুড়া বিধানসভার কেন্দ্রের রাঙ্খলপাড়া, হদ্রাই, দুষ্কি, সহ দশমিঘাট এলাকায় ১৬০০ পরিবারের মধ্যে চাল ডাল সহ বিভিন্ন দ্রব্য সামগ্রী বিতরণ করেন। এদিনের এই ত্রাণ বন্টন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামনগর কেন্দ্রের বিধায়ক সুরজিৎ দত্ত, তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা তথা রাজ্য বিধানসভার মুখ্যসচেতক কল্যাণী রায়, তেলিয়ামুড়া বিজেপি মন্ডল সভাপতি রঞ্জিত সূত্রধর, বিজেপি নেতৃত্ব আশীষ দেবনাথ, পৌর পিতা নীতিন কুমার সাহা সহ বিশিষ্টজনেরা। 

এ নিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয় বিধায়ক শ্রী দত্ত  নিজ প্রতিক্রিয়া জানান, যে এলাকাগুলিতে খাদ্যের অভাব রয়েছে সে এলাকাগুলিতে ইনি উনার ব্যক্তিগত উদ্যোগে সাধ্যমত নিরন্ন মানুষের মুখে অন্যের যোগান  তুলে দেবেন। তাছাড়া উনি বলেন ইনি বরাবরই জনসেবায় নিজেকে নিয়োজিত রাখতে ভালোবাসেন তাই ছোটবেলা থেকেই মানুষের সাহায্যে এগিয়ে আসেন।



কোন মন্তব্য নেই