HeadLogo

অনলাইনে অনাবশ্যকীয় বস্তু বিক্রয় বন্ধ করল স্বরাষ্ট্র মন্ত্রক

 


সবুজ ত্রিপুরা, বিশেষ প্রতিবেদন, ১৯ এপ্রিলঃ করোনা ভাইরাস সংক্রমণ রুখতে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করে চলছে। এখন দেশে চলছে লক ডাউন। কিন্তু তবুও যেন এই ভাইরাস এর সংক্রমণ রুখা যাচ্ছে না এরই অঙ্গ হিসাবে রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে জানান হয় যে, লকডাউন চলাকালীন সময়ে  অনলাইনে কোন অনাবশ্যক পণ্য কেনা যাবে না 
            
             এখন দ্বিতীয় দফায় লকডাউন চলছে, শেষ হবে ৩রা মে। দ্বিতীয় দফায় লকডাউন চালু হতেই কেন্দ্রীয় সরকারের তরফ থেকে বলা হয়ে ছিল যে, ২০ই এপ্রিল থেকে বিভিন্ন ক্ষেত্রে লকডাউন শিথিল করা হবে এবং ই-কমার্সের  এর ক্ষেত্রেও শিথিল করা হবে।  খাদ্য সামগ্রীর পাশাপাশি অনলাইনে অনাবশ্যক পণ্যও কেনা যাবে।  




          কিন্তু রবিবার সেই অবস্থান থেকে সরে এলো কেন্দ্রীয় সরকার। স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে এক বিজ্ঞপ্তিতে জানান হয় যে, লকডাউন চলাকালীন সময়ে কোন অনাবশ্যক পণ্য অনলাইনে কেনা যাবে না, আর তা ই-কমার্স সাইটগুলিকেও জানিয়ে দেওয়া হয়েছে।  




             এদিকে অনলাইন কোম্পানি ফ্লিপকার্ট লকডাউনের পর থেকেই তাঁদের পণ্য বিক্রি বন্ধ করে দিয়ে ছিল। স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে জানান হয় যে ৩রা মে’র পর এব্যাপারে পুনর্বিবেচনা করা হবে। 

কোন মন্তব্য নেই