HeadLogo

চাকমাঘাটে গৌহাটি থেকে আগরতলা গামী চাল বোঝাই ১২ চাকার লড়ি দুর্ঘটনার কবলে




সবুজ ত্রিপুরা, তেলিয়ামুড়া প্রতিনিধি, ১৭ এপ্রিলফের যান দুর্ঘটনা আসাম আগরতলা জাতীয় সড়কে । বর্তমানে যান দুর্ঘটনা নিত্য দিনের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে । প্রতিদিনই কোথাও না কোথাও ছোট বড় যান দুর্ঘটনার খবর শিরোনামে রয়েছেই । এই লক ডাউনের মধ্যেও যেন সড়ক দুর্ঘটনার গতি থেমে নেই । 



ঘটনার বিবরণে জানা যায়, আজ তথা শুক্রবার বিকাল ৫ টা নাগাদ তেলিয়ামুড়া থানাধীন চাকমাঘাট এলাকায় একটি ১২ চাকার লড়ি নিয়ন্ত্রণ হাড়িয়ে দুর্ঘটনাগ্রস্ত হয় । বিবরণে প্রকাশ, AS-01 J 4898 নম্বরের একটি চাল বোঝাই ১২ চাকার লড়ি গৌহাটি থেকে আগরতলার দিকে আসছিল। কিন্তু চাকমাঘাট এলাকায় আসতেই এই চাল বোঝাই লড়িটি আচমকা নিয়ন্ত্রণ হাড়িয়ে রাস্তার পাশেই উল্টে যায় । 




এই তীব্র বিকট শব্দে ছুটে আসে চাকমাঘাট এলাকার স্থানীয় লোকজন, ও সাথে সাথেই খবর দেওয়া হয় তেলিয়ামুড়া অগ্নি নির্বাপক দপ্তর ও তেলিয়ামুড়া থানায় । খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে হাজির অগ্নি নির্বাপক বাহিনীর কর্মী ও তেলিয়ামুড়া থানার পুলিশবাহিনী । 


                                                                                                    ছবি ঃ বিজয় ভৌমিক




যদিও উল্লেখ্য যে, আবার কেউ কেউ বলছে কোন একটি বাইক-কে আঘাত করেই নিয়ন্ত্রণ হাড়িয়ে দুর্ঘটনাগ্রস্ত হয়েছে গাড়িটি, আবার এদিকে গাড়ির সহ চালক জানিয়েছে রাস্তায় একটি ছাগলকে বাঁচাতে গিয়েই না কি এই দুর্ঘটনা ঘটে । যদিও  চালক পলাতক ।


কোন মন্তব্য নেই