HeadLogo

লকডাউনকে হাতিয়ার করে চাল পাচার করতে গিয়ে গাড়ী সহ আটক তিন




সবুজ ত্রিপুরা,পানিসাগর প্রতিনিধি, ২৫ এপ্রিল : COVID-19 এর আতঙ্কে যখন গোটা দেশজুড়ে চলছে লকডাউন আর সেই লকডাউনকে হাতিয়ার করে কিছু অসাধু ব্যবসায়ীরা দিনদুপুরে সরকারি চাল পাচারে মরিয়া হয়ে উঠে পড়ে লেগেছেন। ঠিক এমনই এক ঘটনা ঘটলো উত্তর ত্রিপুরা জেলা পানিসাগর মহকুমায়। 

             গোপন সংবাদের ভিওিতে পানিসাগর থানার পুলিশ প্রশাসন এবং পানিসাগর খাদ্য দপ্তরের যৌথ প্রচেষ্টায় আজ সকাল আনুমানিক দশটা এিশ মিনিট নাগাদ জ্বলেবাসা ট্রাইজংশন এলাকা থেকে টিআর ০৫বি ১৭৯৮ নম্বরের বলেরো গাড়ি থেকে মোট ৩০ বস্তায় প্রায় ১৫কুইন্টাল রেশনের চাল উদ্ধার করে। 


        জানা গেছে গোপন সংবাদের ভিওিতে পানিসাগর থানার এসআই দেবেন্দ্র দেব্বর্মা এবং পানিসাগর খাদ্য দপ্তরের আধিকারিক তরুন বিকাশ তালুকদার সহ বিশাল পুলিশ বাহিনী উৎপেতে গাড়িটিকে আটক করে। সাথে আটক করা হয় গাড়ী চালক বিকাশ দেবনাথ ও দুই জন শ্রমিক লক্ষন জয় রিয়াং এবং শিব রায় রিয়াং কে। 


         চালকের স্বীকারোক্তিতে জানা যায় চাল গুলি কাঞ্চনপুর মহকুমার নবজয় পাড়া থেকে জ্বলেবাসা বাজারে নাম না জানা কোন এক ব্যাবসায়ীকে দেবার উদ্দ্যেশে নিয়ে আসা হয়ে ছিল। নবজয় পাড়া রিয়াং শরণার্থী ক্যাম্পের চাল বলেও পুলিশের প্রাথমিক অনুমান। চাল গুলি কোন কাগজ ছাড়াই অবৈধভাবে নিয়ে যাওয়া হচ্ছিল। এই মর্মে পানিসাগর থানায় একটি মামলা নিয়ে তদন্তের কাজ জারি রাখা হয়েছে। পানিসাগর থানার কেইস নম্বার ১৯/২০২০-১৯৫৫ এসেন্সিয়েল কমোডিটি অ্যাক্টে আটক তিন জনের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। 


            বাজেয়াপ্ত চাল গুলি সমস্ত ধরনের আইনি প্রক্রিয়া শেষ করে খাদ্য দপ্তরের হাতে তোলে দেওয়া হবে। লকডাউন চলাকালীন সময়ে এই ধরনের ঘটনায় গোটা মহকুমা জুড়ে চাঞ্চল্য বিরাজ করছে।

কোন মন্তব্য নেই