HeadLogo

দুষ্কৃতি দ্বারা নৃশংস ভাবে পুরো পরিবারকে প্রাণে মারার চেষ্টা, এলাকা জুড়ে ভীতির সঞ্চার



সবুজ ত্রিপুরা,পানিসাগর প্রতিনিধি রমাকান্ত দেবনাথ, ২৬ এপ্রিল : উত্তর ত্রিপুরা জেলা পানিসাগর মহকুমার অন্তর্গত রৌয়া গ্রাম পঞ্চায়েতের ৪ নং ওয়ার্ডের বাসিন্দার নীল ত্রিপুরার বসত বাড়িতে আজ ভোর রাতে আনুমানিক তিন ঘটিকায় দুষ্কৃতিরা আগুন ধরিয়ে পুরো পরিবারকে প্রাণে মারার চেষ্টা করে। 



ঘটনার বিবরণে জানা যায় যে রৌয়া গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা আব্দুল আজিজ ও মন্টই  আলী দীর্ঘদিন থেকে নীল ত্রিপুরার বাড়ির উপর দিয়ে সরকারি বিদ্যুৎ লাইন থেকে হুক লাইন দিয়ে  বাড়িতে বিদ্যুৎ ব্যবহার করে আসছে, যা নীল ত্রিপুরার বার কয়েক আপত্তি করার পরও তারা কর্ণপাত করছিল না।  গতকাল উক্ত হুক লাইনে স্পার্ক করলে নিল ত্রিপুরা আব্দুল আজিজকে বিষয়টি জানায় এবং লাইন খুলে নেওয়ার জন্য বলেন। তাতেই নীল ত্রিপুরা সহ অত্র এলাকের উপজাতি পরিবারকে আব্দুল আজিজ সেখান থেকে উচ্ছেদ করে দেওয়ার হুমকি দেয় । 


     রাতে আনুমানিক তিন ঘটিকায় তাদের বসত ঘরে আগুন দেখতে পান বড় ছেলে প্রসেনজিৎ ত্রিপুরা। তাতে উনি চিৎকার করলে ছোট ছেলে রতন ত্রিপুরা এবং তার স্ত্রী গীতা ত্রিপুরা  অপর ঘর থেকে দরজা খুলে বেরিয়ে আসতেই  অভিযুক্ত আবদুল আজিজ ও মন্টই  আলীকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। তখন ঘরের আগুনে পুরো বাড়ি আলোকিত হয়ে গিয়েছিল। সাথে সাথে পাড়া প্রতিবেশীরা ছুটে আসেন এবং আগুন নিয়ন্ত্রণে আনেন। পরমুহূর্তেই পানিসাগর থানায় খবর দিলে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নীল ত্রিপুরার বক্তব্য অনুযায়ী অভিযুক্ত আবদুল আজিজ ও মন্টই  আলি কে  খোঁজ করতে গেলে উভয়েই বাড়ি থেকে পালিয়ে যায়। নীল ত্রিপুরা পানিসাগর থানায় অভিযুক্ত বিরুদ্ধে  লিখিত  এফ আই আর করেন।  


বসতবাড়িতে আগুন লাগিয়ে হত্যা করার চেষ্টায় গোটা এলাকা জোরে ভীতির সঞ্চার হচ্ছে। এলাকাবাসী দুষ্কৃতীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির আবেদন জানিয়েছেন ।

1 টি মন্তব্য: