HeadLogo

ত্রিপুরা পুলিশের গোয়েন্দা বিভাগে কর্মরত ব্যক্তির বাড়ি থেকে বেআইনি নেশা সামগ্রী উদ্ধার




সবুজ ত্রিপুরানিজস্ব প্রতিনিধি, ২২ এপ্রিল করোনায় ইতি মধ্যে দেশের প্রধান মন্ত্রী থেকে শুরু করে মুখ্যমন্ত্রী বরাবরই সীমান্ত এলাকায় কঠোর নজরদারির কথা বলে চলেছেন। কিন্তু তাদের কথা তুয়াক্কা না করেই সীমান্তে চলছে বেআইনি নেশার রমরমা কারবার। আর এই কারবারের সাথে জড়িয়ে রয়েছে ত্রিপুরা পুলিশের একাংশ। 
      বুধবার তারই প্রমাণ মিলল ধর্মনগরে।  বুধবার সাতসকালেই ধর্মনগরের ভাগ্যপুর সীমান্ত রক্ষী বাহিনীর ১৬৬ নম্বর ব্যাটেলিয়নের জাওয়ান ও ত্রিপুরা পুলিশের যৌথ অভিযান ত্রিপুরা পুলিশের  এসপিও তথা বর্তমানে ত্রিপুরা পুলিশের গোয়েন্দা বিভাগের দায়িত্বপ্রাপ্ত মোঃ ইরফান আলীর বাড়িতে তাল্লাশী চালিয়ে নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট সহ বেশ কিছু এসকাফ কফ সিরাপ উদ্ধার করে। 







       বিএসএফ সূত্রে জানানো হয়েছে যার বাজার মূল্য ৭ লক্ষ৭৪ হাজার ৯২৫ টাকা। বিএসএফ পরবর্তীতে নেশা সামগ্রী গুলো ত্রিপুরা পুলিশের হাতে তুলে দেন। এই ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। পুলিশ তদন্ত শুরু করেছে। পুলিশি তদন্তেই আসল রহস্য বেরিয়ে আসবে। প্রশাসনের সাথে যুক্ত ব্যাক্তি তথা গোপনে এমন বেআইনি নেশা সামগ্রী উদ্ধার করে বের করার দায়িত্ব যার উপর তাঁর বাড়ি থেকে পুলিশি হানায় বেআইনি সামগ্রী উদ্ধার হওয়ায় সাধারণ মানুষ তাকে অন্য ভাবে দেখছেন বলে ওয়াকিবহাল মহলের অভিমত।


ছবি  : স্বরূপ ঘোষ।

কোন মন্তব্য নেই