HeadLogo

বহিঃ রাজ্য থেকে আশা অ্যাম্বুলেন্স চালকের করোনা পজেটিভ




সবুজ ত্রিপুরা, ধর্মনগর প্রতিনিধি, ২৯ এপ্রিল : রাজ্যে এসে ফিরে যাওয়া এক গাড়ি চালকের রক্তে মিলল করোনা ভাইরাস। সে ২৭ এপ্রিল চেন্নাই থেকে তার অ্যাম্বুলেন্স করে দক্ষিণ ত্রিপুরার ২ জন ও উদয়পুরের ৩ জন মোট ৫ জনকে নিয়ে উদয়পুরে আসেন।  ২৭ এপ্রিল সকালে চুড়াইবাড়ি গেটে তাদের প্রাথমিক পরীক্ষা করে ছাড়লে ঐ দিন রাতেই তারা উদয়পুর পৌঁছান। 


তারা রাজ্যে আসার পর অ্যাম্বুলেন্সের ৫ যাত্রী ও ২ চালক সহ মোট ৭ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়। এদিকে  ২৮ এপ্রিল পর্যন্ত অ্যাম্বুলেন্সের ফিরে যাওয়ার কাগজের মেয়াদ থাকায় ২৮ এপ্রিল  অ্যাম্বুলেন্সটি ২ চালক সহ রাজ্যে ত্যাগ করেন। এরি মধ্যে ২৯ এপ্রিল মোট ৭ জনের করোনার নমুনা  পরীক্ষার রিপোর্ট এলে দেখা যায় ৬ জনের রিপোর্টে করোনা নেগেটিভ হলেও ১জন গাড়ি চালকের করোনা পজেটিভ পাওয়া যায়। 


এই খবর পেয়েই সঙ্গে সঙ্গে প্রশাসনিক ভাবে গাড়ী চালকটিকে শিলিগুড়িতে আটক করা হয়। জানা গেছে তাঁর বাড়ি তামিলনাড়ুতে।তবে রাজ্যে ফেরা সকলেই বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন। তাদের জিজ্ঞাসাবাদ করে জানা হচ্ছে তারা রাজ্যে এসে কাদের সাথে মেলামেশা করে ছিলেন । তাদের কথা অনুযায়ী বাকিদেরও বুধবার থেকেই কোয়ারেন্টাইনে নেওয়া শুরু হয়েছে। গোটা বিষয়টি জানিয়েছেন রাজ্যের মন্ত্রী রতনলাল নাথ।



কোন মন্তব্য নেই