Ad Code

Responsive Advertisement

সোনারেরবাসায় পুলিশের উপর আক্রমণের চেষ্টাকারিদের গ্রেফতারে এলাকায় বিশাল পুলিশ বাহিনী



সবুজ ত্রিপুরা, নিজস্ব প্রতিনিধি, ৩০ মার্চ : গত শনিবার ২৮ মার্চ বিকেলে উত্তর জেলার ধর্মনগরের সোনারেরবাসার বনগাঁও এলাকায় লকডাউন ও পুলিশের আইন অমান্য করে ক্রিকেট খেলায় জমায়েত হওয়া কিছু উন্মত্ত যুবককে ধরতে গেলে ঐ যুবকরা ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে পুলিশের দিকে তেড়ে আসে। যদিও ঐ দিন থেকেই পুলিশ ঐ যুবকদের সনাক্ত করে আটক করার চেষ্টায় ছিল।


           ইতিমধ্যে পুলিশ তদন্তের মাধ্যমে আক্রমণের চেষ্টাকারি অপরাধী যুবকদের নামের তালিকা তৈরি করে রবিবার পাখি মিয়া নামে এক ব্যক্তিকে আটক করেছে। সোমবার বাকি যুবকদের গ্রেফতার করতে বিশাল পুলিশবাহিনী বনগাঁও এলাকায় তল্লাশি অভিযান চালায়। এই অভিযানের নেতৃত্বে ছিলেন উত্তর জেলার অতিরিক্ত পুলিশ অধীক্ষক শ্রী ফ্রান্সিস ডার্লং, সাথে ছিলেন ধর্মনগরের মহকুমা পুলিশ আধিকারিক শ্রী রাজীব সূত্রধর।


       এলাকায় ঢুকেই পুলিশ প্রথমে গোটা বনগাঁও এলাকা ঘেরাও করে ফেলে। পুলিশি অভিযানের আঁচ পেয়ে ঐদিনের  আক্রমণকারী কিছু যুবক পালিয়ে যায়। অল্পের জন্য পুলিশ তাদের জালে তুলতে পারেনি। এদিকে অতিরিক্ত পুলিশ অধীক্ষক জানিয়েছেন, অপরাধীদের গ্রেফতার করতে পুলিশি অভিযান জারি থাকবে এবং যে করেই হোক অপরাধীদের গ্রেফতার করা হবে। 

ছবি সৌজন্যে : স্বরূপ ঘোষ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu