ইন্ডিয়া/ভারত ২০২০ গ্রন্থ প্রকাশ করলেন শ্রী প্রকাশ জাভড়েকর



সবুজ ত্রিপুরা, সংবাদমাধ্যম, ২২ ফেব্রুয়ারী:- কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী শ্রী প্রকাশ জাভড়েকর সম্প্রতি এক অনুষ্ঠানে প্রকাশনা বিভাগের সার্বিক তথা বার্ষিক প্রকাশনা ইন্ডিয়া/ভারত ২০২০ গ্রন্হ প্রকাশ করেন। বইটিতে একাধিক কেন্দ্রীয় মন্ত্রক, দপ্তর ও প্রতিষ্ঠানের কাজকর্ম, অগ্রগতি ও সাফল্যের খতিয়ান তুলে ধরা হয়। এবারের বইটি প্রকাশনা বিভাগের ৬৪তম সংস্করণ।


এই উপলক্ষ্যে শ্রী জাভড়েকর বলেন, এই বইটি সব মানুষের কাছে, বিশেষ করে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহনকারী ছাত্রছাত্রীদের জন্য অত্যন্ত সহায়ক হবে। প্রকাশনা বিভাগকে এই বই প্রকাশের জন্য অভিনন্দন জানিয়েছেন। অনুষ্ঠানে শ্রী জাভড়েকর এই বইটির ই-সংস্করণ প্রকাশ করেন। ট্যাবলেট, কম্পিউটার, ই-রিডার এবং স্মার্ট ফোনের মতো আধুনিক বৈদ্যুতিন উপকরণের মাধ্যমে বইটির ই-সংস্করণ পাওয়া যাবে। বইটির ই-সংস্করণে হাইপারলিঙ্ক, বুকমার্কিং, হাইলাইটিং এবং ইন্টার অ্যাক্টিভিটির মত পাঠক-বান্ধব বৈশিষ্ট্য রয়েছে।

  ইন্ডিয়া/ভারত ২০২০ পুস্তক
         ইন্ডিয়া/ভারত ২০২০ বইটির মুদ্রিত সংস্করণের দাম ৩০০ টাকা এবং ই-সংস্করণের মূল্য ২২৫ টাকা ধার্য হয়েছে। প্রকাশনা বিভাগের ওয়েবসাইটে দেওয়া লিঙ্ক থেকে বইটির ই-সংস্করণ সংগ্রহ করা যাবে। এমনকি, অ্যামাজন এবং গুগল প্লে-স্টোর থেকেও বইটি ক্রয় করা যেতে পারে।





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu