HeadLogo

সড়কের পাশে নির্জন স্থানে আবিষ্কার প্রচুর রক্ত ও বাহন, মৃতদেহ লোপাটের আশঙ্কা



সবুজ ত্রিপুরা, কাঞ্চনপুর প্রতিনিধি, ০৭ ফেব্রুয়ারী :-  ঊনকোটি জেলার পেচারথল থানাধিন উত্তর ধনিছড়া এলাকায় পেচারথল-মাছমারা সড়কের পাশে জঙ্গলের মধ্যে আজ ভোর আনুমানিক ০৫:০০ টা নাগাদ একটি ভেসপা স্কুটার, রক্তমাখা কাপড়, জুতা এবং একটি হেলমেট পরে থাকতে দেখা যায়। পরবর্তীতে এলাকাবাসীরা স্কুটার টি দেখে সনাক্ত করে যে, সেটি এলাকারই এক ব্যাক্তির।


ঘটনার বিবরণে প্রকাশ, প্রতিদিনের মত গতকাল রাতে বাড়ি ফেরার সময় এলাকারই পেশায় গাছ ব্যাবসায়ী ধন গোপাল সাহা(৬০) পিতা- মৃত রাধা মোহন সাহা, নির্ধারিত সময়ের মধ্যে বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন মিলে গভীর রাত পর্যন্ত খোঁজাখুঁজি করে এবং মোবাইলে ফোন করে বন্ধ পেয়ে পেচারথল থানাতে মৌখিক ভাবে রিপোর্ট জানানো হয়। আজ ভোরে পুনরায় সন্ধান করতে গিয়ে বাড়ি থেকে প্রায় ৭০০ মিটার দূরে সড়কের পাশে ওনার শার্ট, টিআর-০২-৬৩৭২ নম্বরের স্কুটার সহ অন্যান্য সামগ্রী পাওয়া যায়। পাশাপাশি জঙ্গলে ছিল প্রচুর পরিমাণে রক্তের দাগ।


পেচারথল থানায় খবর পাঠানো হলে সাথে সাথে ঘটনাস্থলে ছুটে আসেন এসডিপিও শ্রী গমনজয় রিয়াং ও অতিরিক্ত এসপি শ্রী রানাদিত্য দাস সহ পুলিশ ও টিএসআর বাহিনী । পুলিশ এসে তদন্তক্রমে অনুমান করে যে, হয়তো ধনগোপাল বাবুকে পরিকল্পিত ভাবে খুন করে মৃত দেহ অন্যত্র সরিয়ে ফেলেছে আততায়ীরা। খুনিদের সন্ধানে ডগ স্কোয়াড নামানো হলেও কোন সফলতা আসেনি। অচিরেই এর আসল রহস্যের উন্মোচন হবে বলে পুলিশ জানিয়েছে। শেষ সংবাদ সংগ্রহ পর্যন্ত মৃত ব্যাক্তির কোন হদিস পাওয়া যায় নি।


কোন মন্তব্য নেই