HeadLogo

আদালতের রায়ে বহিঃরাজ্যের দুই নেশা কারবারির ১০ বছরের সাজা



সবুজ ত্রিপুরা, ধর্মনগর প্রতিনিধি, ১৮ ফেব্রুয়ারী :- অবৈধ নেশার কারবারের সাথে জড়িত থাকার দায়ে এনডিপিএস আইনে প্রথমবারের মতো উত্তর জেলা দায়রা আদালত দুই আসামিকে কঠোর শাস্তি শোনালো।


ঘটনার বিবরণে প্রকাশ, উত্তর জেলার পানিসাগর থানার পুলিশ ২০১৭ সালের ১০ আগস্ট বিকেল আনুমানিক ৪ টা নাগাদ এক গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে পশ্চিমবাংলার ২৪ পরগণা জেলার বাসিন্দা মোঃ সাদিক ও বাবলু ঢালী নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে। পানিসাগর নাকা পয়েন্ট থেকে একটি কন্টেইনার লরি সহ এদের আটক করা হয়েছিল। লরির চালক হিসেবে ছিলেন মোঃ সাদিক এবং সহ চালক হিসেবে লরিতে ছিলেন বাবলু ঢালি। তাদের লরিতে তল্লাশি চালিয়ে পুলিশ তখন মোট ৩১১ কেজি গাঁজা উদ্ধার করে।
 
ধর্মনগর জেলা আদালতে কঠিন সাজাপ্রাপ্ত দুই নেশাকারবারি। ছবি : স্বরূপ ঘোষ। 
এরপর দীর্ঘ প্রায় আড়াই বছর যাবৎ আদালতে বিচার প্রক্রিয়া চলার পর সোমবার ১৭ ফেব্রুয়ারী উত্তর ত্রিপুরা জেলা ও দায়রা আদালতের মাননীয় বিচারক গৌতম সরকার অভিযুক্ত দুই আসামিকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড ও ১ লক্ষ টাকা জরিমানার শাস্তি শোনান। আদালতের এই কঠোর রায়ে ধারণা করা হচ্ছে আগামী দিন নেশার কারবারিরা অনেকটা ভয়ভীত হয়ে নেশার কারবার থেকে বিরত থাকবেন। গতকাল এই রায় শোনানোর পর গোটা আদালত চত্বরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।



কোন মন্তব্য নেই