HeadLogo

দীর্ঘ দিন পর স্বমহিমায় ফিরে আসা জঙ্গী দমনে পানিসাগর থানার সাফল্য






সবুজ ত্রিপুরা, পানিসাগর প্রতিনিধি, ০১ জানুয়ারী :  গোপন সূত্রে পাওয়া একটি খবরের ভিত্তিতে উত্তর জেলার অন্তর্গত পানিসাগর থানার পুলিশ আটক করল ৩ জঙ্গিকে। আজ দুপুরে আগরতলা থেকে শিলচরগামী ট্রেনে তল্লাশি চালিয়ে সফররত তিন সন্দেহভাজন ব্যক্তিকে আটক করার চেষ্টাকালীন সময়ে দুই জন ব্যক্তিকে আটক করতে সক্ষম হয় পুলিশ, কিন্তু তৃতীয় ব্যক্তি সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। এরপর ধৃতদেরকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে এদের প্রকৃত পরিচয় প্রকাশ পায় যে, এরা এনএলএফটি জঙ্গী।

পরবর্তীতে উত্তর জেলা পুলিশ অধীক্ষক শ্রী ভানুপদ চক্রবর্তীর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী অভিযান চালিয়ে ধর্মনগর থেকে তাদের সহযোগী সেই পলাতক জঙ্গিকে আটক করতে সক্ষম হয়, যার নাম ফণীজয় রিয়াং(৪০) ওরফে আতুকারি, পিতা - দাতা রাম রিয়াং, বাড়ি ধলাই জেলায় মানিকপুরে। তল্লাশি চালিয়ে এদের কাছ থেকে নাইন এমএম পিস্তল সহ তাজা ছয় রাউন্ড গুলি, বৈরি গোষ্ঠীর চাঁদা সংগ্রহের রশিদ সহ গোষ্ঠী নির্ধারিত রেট চার্টও উদ্বার করা হয়।
 
জঙ্গিদের কাছ থেকে উদ্ধার পিস্তল। ছবি : রমাকান্ত দেবনাথ।
ধৃতরা পুলিশকে জানায় যে, তারা আগরতলার বাধারঘাট রেলওয়ে ষ্টেশন থেকে পানিসাগরের উদ্দ্যেশ্যে আসছিল। দীর্ঘদিন পর রাজ্যে এমন জঙ্গী আনাগোনায় জনমনে এক আতঙ্কের সঞ্চার হয়েছে।

কোন মন্তব্য নেই