HeadLogo

৭০ তম প্রজাতন্ত্র দিবস : উত্তর জেলা জুড়ে কঠোর নিরাপত্তার ব্যবস্থা



সবুজ ত্রিপুরা, চুরাইবাড়ি প্রতিনিধি, ২৫ জানুয়ারী : আগামী ২৬শে জানুয়ারী দেশের ৭০তম প্রজাতন্ত্র দিবসকে কেন্দ্র করে গতকাল থেকে শুরু হয়েছে জোর তল্লাশি ব্যবস্থা। উত্তর জেলার কদমতলা থানা ও মহকুমার পুলিশ প্রশাসনের উদ্যোগে সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত রাজ্যের দ্বিতীয় জীবনরেখা ২০৮ নং জাতীয় সড়ক, যা আসামের কাঠালতলী-ঝেরঝেরি ও ত্রিপুরার কদমতলা হয়ে ধর্মনগরে প্রবেশ করেছে সেখানে পুলিশ কড়া পাহারা বসিয়েছে।

প্রায়শই এই সড়কপথ অবৈধ সামগ্রীসহ বিভিন্ন পণ্যসামগ্রী বহিঃরাজ্য থেকে রাজ্যে প্রবেশ করে। তাই বিশেষ সতর্কতার সহিত উত্তর জেলার পুলিশ প্রশাসন বিশেষ করে মহকুমা পুলিশ আধিকারিক শ্রী রাজীব সুত্রধর এবং কদমতলা থানার এসআই শ্রী অপু দাস সহ পুলিশ বাহিনী গভীর রাত পর্যন্ত বিভিন্ন যানবাহন তল্লাশি করেন। ভারী  যানবাহনসহ এমনকি যাত্রীবাহী গাড়িগুলোও তল্লাশির আওতায় আসে।
প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে জাতীয় সড়কে কঠোরভাবে চলছে তল্লাশি। ছবি : কিশোররঞ্জন হোর।
এমনিতেই প্রজাতন্ত্র দিবস এবং স্বাধীনতা দিবস উপলক্ষে দেশ তথা রাজ্যে বিভিন্ন নাশকতামূলক ঘটনা ঘটার আশঙ্কা থাকে। তাছাড়া বাংলাদেশ ঘেঁষা রাজ্য হওয়ায় যে কোনও সময় বহির্বিশ্বের বিভিন্ন জঙ্গি সংগঠন অবাধ প্রবেশর সম্ভাবনাও রয়েছে। এখন পর্যন্ত কোনো নাশকতার খবর পাওয়া যায়নি। তবে রাজ্য পুলিশ অত্যন্ত তৎপরতার সাথে কাজ করে চলেছে।




কোন মন্তব্য নেই