HeadLogo

প্রত্যন্ত এলাকা ফুলবাড়ীতে নকআউট ফুটবল টুর্নামেন্টের আয়োজন কুড়োল প্রশংসা



সবুজ ত্রিপুরা, চুরাইবাড়ি প্রতিনিধি, ১৮ নভেম্বর: তৃতীয় আব্দুল মালেক নকআউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ইয়ং তুফান একাদশ ২-০ গোলে সাউথ ফুলবাড়ী নিউ স্টার এফসিকে পরাজিত করে বিজয়ীর শিরোপা পেল।
উত্তরের কদমতলা ব্লকাধীন দক্ষিণ ফুলবাড়ী স্কুল মাঠে আয়োজিত আব্দুল মালেক নকআউট ফুটবল টুর্নামেন্টটি ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয় এবং গত ২ মাস ধরে রাজ্যের ও বহিঃরাজ্যের ৩২ টি শক্তিশালী ফুটবল দল এতে অংশগ্রহণ করে। গতকাল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা উপলক্ষ্যে উপস্থিত ছিলেন কদমতলা পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান শ্রী সুব্রত দেব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর জেলার পুলিশ অধীক্ষক শ্রী ভানুপদ চক্রবর্তী, অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন বিশিষ্ট সমাজসেবী ইজ্জাদ আলী, শুভাশিস সেনগুপ্ত  প্রমুখ।
টুর্নামেন্ট উপলক্ষ্যে উপস্থিত সম্মানিত অতিথিবৃন্দ। ছবি : কিশোরঞ্জন হোর।
 বিজয়ী ও রানার্স দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন উপস্থিত অতিথিরা। জেলা পুলিশ অধীক্ষক শ্রী ভানুপদ চক্রবর্তী এক সাক্ষাৎকারে বলেন, খেলাধুলার মাধ্যমে শান্তি-সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করা যায়। ফুলবাড়ির মত গ্রামীণ এলাকায় এইরূপ প্রতিযোগিতার আয়োজন সত্যিই প্রশংসনীয়! টানটান উত্তেজনাময় ফাইনাল খেলা উপভোগ করতে কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে প্রত্যন্ত  ফুলবাড়ীতে এক আনন্দমুখর পরিবেশের সৃষ্টি হয়।


কোন মন্তব্য নেই