HeadLogo

ফটিকরায় অঞ্চলে গান্ধী সংকল্প যাত্রা



সবুজ ত্রিপুরা, চুড়াইবাড়ি প্রতিনিধি, ২৩ অক্টোবর : জাতির জনক মহাত্মা গান্ধীর সার্ধশতবর্ষ উপলক্ষে গোটা দেশ জুড়ে ভারতীয় জনতা পার্টির উদ্যোগে চলছে গান্ধী সংকল্প র‍্যালী। এর ব্যতিক্রম নেই ত্রিপুরাতে রাজ্যেও। গত ১৭ ই অক্টোবর থেকে রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপির উদ্যোগে চলছে গান্ধী সংকল্প যাত্রা।
আজ ২৩ অক্টোবর বুধবার ঊনকোটি জেলার ফটিকরায় বিধানসভাতেও ভারতীয় জনতা পার্টি ফটিকরায় মন্ডলের উদ্যোগে সংঘঠিত হলো গান্ধী সংকল্প যাত্রা। এই কর্মসূচিতে দলীয় কর্মী সমর্থকরা দৃপ্ত পদযাত্রায় সামিল হন। র‍্যালীটি ফটিকরায় বিজেপির দলীয় কার্যালয়ের সামনে থেকে বেরিয়ে রাজনগর হয়ে গোকুলনগর বাজারে গিয়ে সমাপ্ত হয়। এদিন দলীয় কর্মী-সমর্থকদের সাথে র‍্যালীতে পদযাত্রায় সামিল হলেন বিজেপির প্রদেশ সাধারণ সম্পাদক শ্রী রাজীব ভট্টাচার্য মহাশয়। সাথে ছিলেন ফটিকরায়ের অঞ্চলের বিধায়ক শ্রী সুধাংশু দাস এবং পাবিয়াছড়া কেন্দ্রের বিধায়ক শ্রী ভগবান দাস সহ অন্যান্য দলীয় নেতৃবর্গ।
র‍্যালী শেষে গোকুলনগর বাজারে অনুষ্ঠিত হয় এক সভা। এই সভায় বক্তব্য রাখেন বিজেপির প্রদেশ সাধারণ সম্পাদক রাজীব ভট্টাচার্য  ও অন্যান্য উপস্থিত নেতৃবৃন্দ। এদিনের এই পদযাত্রাকে ঘিরে দলীয় কর্মী-সমর্থকদের উপস্থিতি ছিল আয়োজকদের আশানুরূপ।


কোন মন্তব্য নেই