রাজধানীর এ ডি নগরের সিদ্ধি আশ্রম এলাকায় বাজি ও ফেন্সিডিলের বোতল বাজেয়াপ্ত


রাজ্য পুলিশের নেশাবিরোধী অভিযানের ধারা অব্যাহত, রাজধানীর এ ডি নগরে বাজেয়াপ্ত করল প্রচুর ফেন্সিডিল                         
সবুজ ত্রিপুরা, বিশেষ প্রতিনিধি, ০৯ আগস্ট :  নেশা বিরোধী অভিযান ধারাবাহিক ভাবে চালিয়ে যাচ্ছে আরক্ষা প্রশাসন। প্রতিদিন রাজ্যের কোথাও না কোথা থেকে উদ্ধার হচ্ছে নেশা সামগ্রী। নেশা কারবারী ও পাচারকারীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করে সাফল্য পাচ্ছে পুলিশ। কিন্তু নেশার এই সাম্রাজ্যের শেষ কোথায় তা এখনো বুঝে উঠতে পারছেন না আরক্ষা কর্মীরা। সোমবার গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে বের বড় সড় সাফল্য পেল এন্টি নার্কোটিক্স শাখা।

রাজধানীর এ ডি নগর এলাকায় উদ্ধার হওয়া ফেন্সিডিল। ছবি : টিংকু রায়।
এদিন নার্কোটিক্স শাখার ডিএস পি তরুণ দেববর্মার নেতৃত্বে প্রথম অভিযান চালানো হয় এ ডি নগর থানার অন্তর্গত সিদ্ধি আশ্রম এলাকায়। সেখানের একটি গোডাউন থেকে প্রচুর পরিমাণে মজুত করা বাজি ও ফেন্সিডিলের বোতল বাজেয়াপ্ত করে এন্টি নার্কোটিক্স শাখা। বাজি গুলি তুলে দেওয়া হয় এ ডি নগর পুলিসের হাতে। এই অভিযানে দুজনকে আটক করা হয়। আটক দুই জনের মধ্যে একজন গোডাউনের ম্যানেজার ও অপর জন মালিক। মালিকের নাম পৃথ্বীশ দেব, বাড়ি বোধজং নগর থানা এলাকার খয়েরপুরে। অপরদিকে আটক ম্যানেজারের নাম সঞ্জীব ভৌমিক, বাড়ি কৃষ্ণনগরের নতুন পল্লী এলাকায়। এই অভিযানে এন্টি নার্কোটিক্স শাখা প্রায় ১৫ হাজার ফেন্সিডিলের বোতল উদ্ধার করে।

এদিকে এদিন দ্বিতীয় অভিযান চালানো হয় রামঠাকুর কলেজ সংলগ্ন আরো দুটি গোডাউনে। সেই গোডাউনে গিয়ে এন্টি নার্কোটিক্স শাখার দলটি প্রথম দিকে কিছু পায়নি। পরে গোডাউন সংলগ্ন একটি ঘর ঘিরে তাদের সন্দেহ হয়। এর চাবি চাইলে না পেয়ে সিল করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু তারা জানতে পারে এই গোডাউনের মালিক পূর্বের গোডাউনের মালিক পৃথ্বীশ দেবই। আটক করা ম্যানেজার সঞ্জীব ভৌমিককে। তাকে চাপ দিতেই সে এই ঘরের চাবি বের করে দেয়। তারপর সেই গোডাউন থেকে উদ্ধার হয় ৭৪ হাজার ২৪০ বোতল এস্কাফ।
জানা গেছে এদিন দুটি অভিযানে প্রায় ২৩ লক্ষ টাকার বিপুল পরিমাণ কফ্‌ সিরাপ উদ্ধার করেছে এন্টি নার্কোটিক্স শাখা।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu